Astrology and Horoscope

Astrology Website, Bangladesh

Home Natal Chart Match Daily Monthly Weekly Gem Stone Personal Horoscope Contact
হোম পেজ জন্মকুষ্ঠি প্রেম-বন্ধুত্ব-বিয়ে দৈনিক মাসিক সাপ্তাহিক রাশিফল পাথর ব্যক্তিগত রাশিফল যোগাযোগ

Bangla Font Support

  Email this page to your friend

Now you are at: Home » details

 

 

  

    Libra (24 Sep - 23 Oct) : How to Recognize     তুলা (২৪ সেপ্টেম্বর - ২৩ অক্টোবর) : কীভাবে চিনবেন  

Librans hate to be rude, yet they'll straighten the crooked picture on your wall and snap off your blaring TV set. Librans love people, but they hate large crowds. Like gentle doves of peace, they go around mediating and patching tip quarrels between others; still they enjoy a good argument themselves. They're goodnatured and pleasant, but they can also be sulky, and they balk at taking orders. Librans are extremely intelligent. At the same time, they're incredibly naive and gullible. They'll talk your ear off, yet they're wonderfully good listeners. Librans are restless people. But they seldom rush or hurry. Are you completely confused? You're not alone. There's a frustrating inconsistency to this Sun sign that puzzles the Librans themselves as much as it does others.

Lots of people will tell you that Libra is all love and beauty and sweetness and light. That's fine, as far as it goes, but it stops a little short of accuracy. It also stops short of Eugene O'Neill. Just because the sign is symbolized by the golden scales of justice, don't ever think that Libras are always perfectly balanced. It seems to be a logical deduction. After all, the purpose of scales is to balance. However, did you ever watch the balancing process on a pair of old-fashioned pharmaceutical scales? The ultimate goal is to get both sides even, but what happens? First one side is low, then the other. Up and down, and they dip until there's perfect balance. Drop into a friendly neighborhood pharmacy and watch them in action. (Just tell the druggist you're trying to find out what makes Aunt Martha tick.)

Never again will you have a mental picture of a Libran as a calm, perfectly balanced, sweet, gracious and charming individual. You'll have a mental picture of a person who has that kind of disposition half the time. The other half of the time, Libra can be annoying, quarrelsome, stubborn, restless, depressed and confused. Libra is first up, then down. He swings one way, then another. Suddenly, like the scales-perfect balance! It's heavenly. But there is always that period of weighing and dipping before the moment of heavenly balance is achieved.
>> There's a frustrating inconsistency to this Sun sign that puzzles the Librans themselves as much as it does others. <<
The physical appearance of these people may require almost as much concentration as the personality. There's no such thing as a typical Libra feature, unless it’s the Venus dimple.

তুলা জাতকেরা রুক্ষ হতে ঘৃণাবোধ করে, কিন্তু তারপরও তারা আপনার দেয়ালে টাঙানো ভাঁজ পড়া ছবিটাকে সোজা করে দেবে এবং আপনার ঝির-ঝির করা টিভি সেটটাকে ছঁুড়ে ফেলে দেবে। তুলারা মানুষ ভালোবাসে, কিন্তু অনেক মানুষের ভিড় তাদের অপছন্দ। শান্তির পায়রাদের মতোই সুশীলভাবে তারা অন্যদের ঝগড়া-বিবাদে মধ্যস্থতা এবং মীমাংসার জন্যে যাবে। কিন্তু তারা নিজেরাও ভালো একটা বিতর্ক করা থেকে পিছপা হয়না। তারা সুশীল এবং তাদের সঙ্গ আনন্দদায়ক। কিন্তু মাঝে মধ্যে তারা রামগরুরের ছানা (হাসতে তাদের মানা) হয়ে উঠতে পারে। আদেশ মানতে চরম অনিচ্ছুক হয়ে ওঠে। তুলা জাতকেরা খুবই বুদ্ধিমান। একই সাথে, তারা চরমভাবে সরল।>> এই রাশির কার্যকলাপ, বৈশিষ্ট্যের মধ্যে এতো হতাশাব্যঞ্জক অসামঞ্জস্য কিংবা ধারাবাহিক স্থিরতার অভাব রয়েছে যে অন্য মানুষতো বটেই, তারা নিজেরাও একেক সময় নিজেদের আচরণে অবাক হয়ে যায়। <<

সহজেই অন্যের প্রতারণার শিকার হয়। তারা কথা বলে আপনার কান পাঁকিয়ে ফেলবে। কিন্তু একই সাথে তারা আপনার খুব ভালো শ্রোতাও হবে। তুলারা অস্থির প্রকৃতির মানুষ। কিন্তু কোন কাজে কদাচিৎ তারা তাড়াহুড়ো করে। আপনি পুরোপুরি বিভ্রান্ত হয়ে গিয়েছেন? আপনি শুধু একা নন। এই রাশির কার্যকলাপ, বৈশিষ্ট্যের মধ্যে এতো হতাশাব্যঞ্জক অসামঞ্জস্য কিংবা ধারাবাহিক স্থিরতার অভাব রয়েছে যে অন্য মানুষতো বটেই, তারা নিজেরাও একেক সময় নিজেদের আচরণে অবাক হয়ে যায়।

অনেক মানুষই আপনাকে বলবে যে তুলা হলো ভালোবাসা, সৌন্দর্য, মিষ্টতা, আলোর রাশি। সেটা ভালো, যতক্ষণ এভাবে চলছে। কিন্তু গন্তব্যে পৌছাবার আগেই থেমে যাওয়া তার অভ্যাস। ইউজেন ও’নেইল (১৯৩৬ সনে নোবেল বিজয়ী আমেরিকান নাট্যকার) এর বর্ণিত একটা সভ্য দূরত্বও পৌছে কিনা সেটাও সন্দেহ। তুলাদের প্রতীকটি একটা সুবিচারের স্বর্ণের নির্মিত পাল্লা বলেই ভেবে নেবেন না যে তারা নিজেরাও সবসময় স্থির ভারসাম্য অবস্থায় রয়েছে। এটা হয়তো মনে হবে যে একটা যৌক্তিক অনুমান। অবশ্য পাল্লার কাজই হলো ভারসাম্য রক্ষা করা। আপনি কি পুরোনো ফার্মাসিউটিক্যাল পাল্লাগুলোতে মাপা-মাপির দৃশ্য দেখেছেন? সেগুলোর আসল উদ্দেশ্য হলো পাল্লাটার দুপাশকে ভারসাম্য দেয়া। কিন্তু আসলে কী ঘটে? একবার একপাশে কম হয়, তো আরেকবার অন্য পাশে কম হয়। এই কম বেশি করে করে অবশেষে ভারসাম্য আসে। বন্ধুভাবাপন্ন কোন প্রতিবেশীর ফার্মেসিতে গিয়ে এই মাপামাপির দৃশ্য পর্যবেক্ষণ করে দেখতে পারেন। (ওষুধ বিক্রেতাকে শুধু বলুন যে কীভাবে দুপাশ সমান করা সম্ভব সেটাই আপনি দেখতে চান।)

শান্ত, নিখঁুতভাবে অবিচল, মনোরম, মহৎ এবং চমৎকার ব্যক্তিত্বেও এই চমৎকার সমন্বয় তুলা জাতকের মধ্যেও আরেকবার পাবেন কি না কে জানে। তুলা জাতকের ব্যক্তিত্বের মধ্যে এরকম একটা সমন্বয় আপনি পাবেন ঠিকই, কিন্তু সেটা দিনের অর্ধেকটার জন্যে। কিন্তু দিনের বাকি অর্ধেকটা সময় সে বিরক্তিকর, ঝগড়াটে, জিদি, অস্থির, হতাশ, এবং বিভ্রান্ত হয়ে থাকবে। আবার হঠাৎ করেই, দাড়ি-পাল্লার অভ্রান্ত ভারসাম্যের মতোই সেও তার ভারসাম্য অর্জন করবে। এটা যেন স্বর্গীয়। কিন্তু এই স্বর্গীয় ভারসাম্য আসার আগে ঐ কম-বেশির ব্যাপারটা থাকবেই।

এদের বাহ্যিক চেহারা দেখে চিনতে হলে ততটুকুই মনোযোগ দরকার যতটুকু তার ব্যক্তিত্বকে বুঝতে হলে দরকার। তুলা জাতকের সাধারণ বৈশিষ্ট্য বলে বস্তুত তেমন কিছু নেই, যদি না এটা ভেনাস ডিম্পল হয়।

তুলা কীভাবে চিনবেন, আরও... :   123456789

Last Update: July 14, 2013 09:10:54 AM

 

ডাক্তার, হাসপাতাল, রোগ ও স্বাস্হ্য-তথ্যের জন্য ব্রাউজ করুন

www.MBBSDoctor.com

 

 

Credits   Site Map  © Copyright 2005-2011 : www.rashi12.com